কুড়িগ্রাম সদরে আনসার ও ভিডিপি’র উপজেলা সমাবেশ

প্রকাশিতঃ 1:11 pm | November 30, 2018

গোলাম মোস্তফা রাঙ্গা।।

২৯ নভেম্বর বৃস্পতিবার সকাল সাড়ে ১১টায় কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কার্যালয় প্রাঙ্গনে কুড়িগ্রাম সদর উপজেলার আনসার ও ভিডিপি সমাবেশ/২০১৮ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে প্রধান অতিথি ছিলেন আনসার ও ভিডিপি রংপুর রেঞ্জের পরিচালক পবিত্র কুমার সাহা।

সমাবেশে সভাপতিত্ব করেন কুড়িগ্রাম আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ এফতেখারুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ ময়নুল ইসলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ রাজিব আহসান, পুলিশ পরিদর্শক (তদন্ত) রওশন কবির, কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র সার্কেল অ্যাডজুটান্ট মোঃ তৌহিদ উজ জামান।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত আনসার ও ভিডিপি কর্মকর্তা আব্দুল লতিফ, জেলা আনসার ও ভিডিপি’র হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা। সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ ইব্রাহিম খান।

বার্ষিক প্রতিবেদন পাঠ করেন পাচগাছী ইউনিয়নের ভিডিপি দলনেতা মোঃ ইউনুস আলী ও হলোখানা ইউনিয়নের ভিডিপি দলনেত্রী রনজিনা বেগম।

সমাবেশে উক্ত উপজেলার প্রতিটি ইউনিয়ন হতে ২৫০ জন আনসার ও ভিডিপি সদস্য-সদস্যা অংশগ্রহণ করেন। তাদের মধ্যে হতে ভাল কাজের পুরষ্কারস্বরুপ ১জনকে সেলাই মেশিন, ৩জনকে বাইসাইকেলসহ বিভিন্ন জনকে ছাতা ও অন্যান্য পুরষ্কার প্রদান করা হয়।