পর্ন তারকা স্টরমি ড্যানিয়েলের আইনজীবী গ্রেফতার

প্রকাশিতঃ 11:55 am | November 15, 2018

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে যৌন সম্পর্কের অভিযোগকারী পর্ন তারকা স্টরমি ড্যানিয়েলের আইনজীবী মাইকেল অ্যাভেনাত্তিকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। লস অ্যাঞ্জেলস পুলিশের বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, পারিবারিক সহিংসতার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে।

ট্যাবলয়েড নিউজ ওয়েবসাইট টিএমজির প্রতিবেদনে বলা হয়েছে, পারিবারিক ওই সহিংসতার শিকার হয়েছিলেন অ্যাভেনাত্তির সাবেক স্ত্রী লিসা স্টরি-অ্যাভেনাত্তি। যদিও এ সহিংসতা অন্য কোনো নারীর সঙ্গে হয়েছিল বলে ওয়েবসাইটটি পরে জানায়। তবে এ ধরনের কোনো ঘটনার সঙ্গে সম্পৃক্ততার কথা অস্বীকার করেছেন মাইকেল অ্যাভেনাত্তি।

লিসা স্টরি-অ্যাভেনাত্তি ও মাইকেল অ্যাভেনাত্তি ২০১১ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন। পরে ২০১৭ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

২০০৬ সালে ডোনাল্ড ট্রাম্প তার সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়েছিলেন বলে দাবি করেন যুক্তরাষ্ট্রের পর্ন তারকা ড্যানিয়েল স্টর্মি। পরে তাকে গ্রেফতারও করা হয়। ড্যানিয়েলের গ্রেফতারকে ‘পরিকল্পিত ও সাজানো’ বলে মন্তব্য করেন তার আইনজীবী মাইকেল অ্যাভেনাত্তি।

ওই সময় টুইটারে তিনি লিখেছিলেন, ‘এটি সাজানো এবং রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। আমরা সব ভুয়া অভিযোগের বিরুদ্ধে লড়ব।’ এরপর থেকে ড্যানিয়েলকে আইনি সহায়তা দিয়ে আসছিলেন এই আইনজীবী।

লস অ্যাঞ্জেলস থেকে বিবিসির সংবাদদাতা ডেভিড উইলিস জানান, সম্প্রতি বিভিন্ন টকশো ও সংবাদ পর্যালোচনা অনুষ্ঠানে প্রেসিডেন্ট ট্রাম্পের কঠোর সমালোচনা করে আসছিলেন মাইকেল অ্যাভেনাত্তি। এমনকি ২০২০ সালের প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী হবার ঘোষণা দেন তিনি।