বরিশালে বেকারত্ব নিরসনের প্রতিশ্রুতি সাদিকের

প্রকাশিতঃ 8:24 pm | July 13, 2018


ব্যুরো প্রধান:

বেকারত্ব সমস্যা নিরসনের প্রতিশ্রুতি দিয়েছেন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

অপরদিকে নগরীর জলাবদ্ধতা থেকে শুরু করে বিভিন্ন সমস্যাগুলোর সমাধান করার আশ্বাস দিয়েছেন বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার।

শুক্রবার বরিশাল নগরীর বিভিন্ন স্থানে গণসংযোগ ও প্রচারকালে তারা এই কথা বলেন।

সাদিক আব্দুল্লাহ বলেন, আমি নির্বাচনে কোনো ইশতেহার দেইনি। কেননা এই নগরবাসীর যে সমস্যাগুলো রয়েছে- সেগুলো সমাধান করাই আমার ইশতেহার। যুবকদের নিয়ে আমি কাজ করছি এবং এই যুবকদের বেকারত্ব সমস্যা নিরসনে আমি কাজ করব। তাছাড়া অবহেলিত নগরবাসীর জন্য উন্নয়নমূলক কাজ করা হবে।

সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ নগরীর এবায়দুল্লাহ মসজিদে জুমার নামাজ শেষে চকবাজার, গীর্জা মহল্লা ও কাটপট্রি এলাকাসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

এদিকে বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার গণসংযোগকালে সাংবাদিকদের বলেন, নগরীর একটি বড় সমস্যা জলাবদ্ধতা। এই জলাবদ্ধতা সমস্যা নিরসনে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করা হবে। এছাড়া খালগুলো পুনঃখনন করা হবে।

তিনি বলেন, আমার আমলে সিটি কর্পোরেশন এলাকায় যা কাজ হয়েছে তা আবার পুনঃসংস্কার করা হবে। এছাড়া সৌন্দর্য্য বর্ধনে নানা পদক্ষেপ গ্রহণ করা হবে।

মজিবর রহমান সরোয়ার নগরীর গোরস্থান মসজিদে জুমার নামাজ আদায়ের পর গোরস্থান রোড, মুন্সী গ্রেজসহ আশপাশের এলাকায় প্রচার করেন। তাছাড়া নগরী বটতলা এলাকায়ও গণসংযোগ করেন এই মেয়র প্রার্থী।

অপরদিকে নগরীতে গণসংযোগ করেছেন বাসদের মেয়র প্রার্থী মনীষা চক্রবর্তী। তিনি নগরীর কাউনিয়া, নতুনবাজারসহ বিভিন্ন এলাকায় প্রচার চালান। পাশাপাশি শুক্রবার নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়েছেন জাতীয় পার্টির মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী ওবাইদুর রহমান মাহাবুব।