বান্দরবানে পা্হাড়ে চাঁদাবাজ ঠেকাতে সেনাবাহিনীর অভিযান অব্যাহত: গুলিবিদ্ধ ২

প্রকাশিতঃ 2:28 pm | November 14, 2018

মুহাম্মদ সাইফুল ইসলাম

রোয়াংছড়ি আর্মি ক্যাম্প থেকে লে. ফারহান-২৬ বীর এর নেতৃত্বে ২০ জনের একটি টহল দল ঘেরাও ভিতর পাড়া এলাকায় চাঁদাবাজ সন্ত্রাসী‌দের উপস্থিতির খবর পেয়ে সেখা‌নে যায়।এ সময় পাহাড়ি সশস্ত্র সন্ত্রাসীরা হঠাৎ পাহাড়ের উপর থেকে সেনাবাহিনীর টহলের উপর গুলি করলে সেনাবাহিনীও পাল্টা গুলি চালায়।প্রায় ১৫ মিনিট দু’পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়।গোলাগুলির সময় ক্য সিং অং মারমা গুলিবিদ্ধ ( বাম বাহুর নিচে) হয়।

প্রথ‌মে তা‌কে রোয়াংছড়ি সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দি‌য়ে সেখান থে‌কে বান্দরবান সদর হসপাতালে আনা হয়।অবস্থার অবন‌তি হ‌লে উন্নত চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতাল থে‌কে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নেওয়ার প‌থে সে মারা যায়। ত‌বে এ ঘটনায় সেনাবা‌হিনীর কোনও সদস্য আহত হয়‌নি।

পু‌লিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবা‌নের রোয়াংছ‌ড়ি‌তে ‌সেনাবা‌হিনী ও সন্ত্রাসী‌দের মধ্যে গুলাগু‌লির সময় এক শিশু নিহত হ‌য়ে‌ছে। ‌সোমবার (১২ ন‌ভেম্বর) রা‌তে এ ঘটনা ঘ‌টে। ‌নিহত শিশু ক্য সিং অং মারমা (১৫) রোয়াংছ‌ড়ির ঘেরাও ভেতর পাড়ার হ্লা নু অং মারমার ছে‌লে। এ বিষ‌য়ে রোয়াংছ‌ড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. শ‌রিফুল ইসলাম ব‌লেন, ‘সেনাবা‌হিনীর সঙ্গে সন্ত্রাসী‌দের গুলাগু‌লির মাঝখা‌নে প‌ড়ে এক শিশু নিহত হ‌য়ে‌ছে। তার লাশ বর্তমা‌নে বান্দরবান সদর হাসপাতাল ম‌র্গে রাখা হ‌য়ে‌ছে।’